কলমকথা ডেস্ক:

আসন্ন পবিত্র মাহে রমজান সমস্ত মুসলিম জাতির জন্য সীমাহীন রহমতের মাস উপলক্ষে আজ ২০ শে মার্চ ২০২২ ইং রোজ রবিবার সকাল ১০ ঘটিকার সময় মণিরামপুর উপজেলার দুর্বাডাঙ্গা ইউনিয়নের বিপ্রকোনা গ্রামের যুব সমাজের উদ্যোগে ৪র্থ তম বার্ষিক ওয়াজ মাহফিল এর আয়োজন করা হয়।

উক্ত ওয়াজ মাহফিলে সমস্ত মুসলিম ধর্মপ্রাণ জাতির কল্যাণে প্রধান বক্তা হিসাবে মূল্যবান বয়ান পেশ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন ও জাতীয় সঙ্গীত সংগঠনের মহাপরিচালক ও সঙ্গীত শিল্পী(কলরব শিল্পগোষ্ঠী ঢাকা) হযরত মাওলানা মুফতি সাঈদ আহমেদ এবং দ্বিতীয় বক্তা হিসাবে মূল্যবান বয়ান পেশ করেন বিশিষ্ট আলেমে দ্বীন ও মুফাসসিরে কোরআন হযরত মাওলানা মুফতি রজিবুল ইসলাম, নড়াইল। উক্ত তাফসিরুল কোরআন মাহফিল এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব গাজী মাজহারুল আনোয়ার।উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন জনাব হাফেজ মোহাম্মদ কুরবান আলী ।পরিচালক, বিপ্রকোনা মাস্টার ইসমাইল হোসেন হাফিজিয়া মাদ্রাসা।

উক্ত তাফসিরুল কোরআন মাহফিলে সকল বক্তারা আসন্ন রমজান মাস যেটা সমস্ত মুসলমান জাতির গোনাহ মাফ করানোর মাস হিসেবে মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সকল মুসল্লীবৃন্দকে আল্লাহর প্রতি ঈমান আনা ও সেইভাবে আমল করার বিষয় তাগিদ দিয়ে তাদের মূল্যবান বয়ান পেশ করেন।